ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কোকোর শ্বশুরকে দেখতে হাসপাতালে গেলেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
কোকোর শ্বশুরকে দেখতে হাসপাতালে গেলেন খালেদা হাসপাতালে খালেদা জিয়া, ছবি: সংগৃহীত

ঢাকা: কিডনি রোগে আক্রান্ত হয়ে গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন প্রয়াত আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী এমএইচ হাসান রাজাকে দেখতে যান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার (১৪ মার্চ) রাত পৌনে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন হাসপাতালে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে এমএইচ হাসান রাজার চিকিৎসার খোঁজ-খবর নেন।

কোকোর শ্বাশুড়ি মুখলেমা রাজাসহ পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন খালেদা জিয়া।

এ সময়ে তার সঙ্গে ছিলেন, বড় বোন সেলিনা হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফাওয়াজ হোসেন শুভ, মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান প্রমুখ।

এর আগে সন্ধ্যা ৭টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও কোকোর শ্বশুরকে দেখতে হাসপাতালে যান এবং কিছু সময় তার পাশে অবস্থান করেন।

খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৪৫ বছর। কোকোর দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানকে নিয়ে স্ত্রী শর্মিলা রহমান সিঁথি এখন লন্ডনে আছেন।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এজেড/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।