ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির পোস্টারিং

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির পোস্টারিং ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: ‘বাজারে আগুন, বিপর্যস্ত জনজীবন’ শিরোনামে তৈরি করা পোস্টার বরিশাল শহরের সদর রোডের বিভিন্নস্থানে লাগিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৮ মার্চ) দুপুরে বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে এসব পোস্টার দেয়ালে সাটানো হয়। এতে বিএনপি ও আওয়ামী লীগ আমলের বিভিন্ন দ্রব্যমূল্যের ব্যবধান তুলে ধরা হয়েছে।

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার নিজে দেয়ালে পোস্টার সাটানোর কর্মসূচির দায়িত্ব পালন করেন।

উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, কোতয়ালী বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, বিএনপি নেতা আলহাজ নুরুল আমিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহেদ আকন সম্রাট, মহানগর যুবদল যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান রতন, আলাউদ্দিন আহমেদ, আল আমিন, সাজ্জাদ হোসেনসহ মহিলা দল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।
 
এছাড়াও দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি সংক্রান্ত এই পোস্টার নগরীর বিভিন্ন ওয়ার্ডে সাটানোর জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মজিবুর রহমান সরোয়ার।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এমএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।