ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জাসাস’র বর্ষবরণ প্রস্তুতি সম্পন্ন, যাচ্ছেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৭
জাসাস’র বর্ষবরণ প্রস্তুতি সম্পন্ন, যাচ্ছেন খালেদা খালেদা জিয়া, ফাইল ছবি

ঢাকা: বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস বাংলা নববর্ষ ১৪২৪ বরণের সব প্রস্তুতি সম্পন্ন করেছে। বিকেল ৩টায় নয়াপল্টন কার্যালয়ের সামনে তাদের বর্ষবরণের আনুষ্ঠানিকতা।

জাসাসের এই বর্ষবরণ অনুষ্ঠানে যাচ্ছেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সঙ্গে থাকছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা।


 
বাংলা নববর্ষকে বরণ করে নিতে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেল থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মঞ্চ নির্মাণ কাজ শুরু করে জাসাস। সংগঠনটির সহ-সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং কর্মকার্তা শায়রুল কবির খান শুক্রবার (১৪ এপ্রিল) সকালে বাংলানিউজকে নিশ্চিত করেন জাসাসের অনুষ্ঠানে যাচ্ছেন খালেদা জিয়া।
 
জাসাসের অনুষ্ঠানমালায় রয়েছে শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বাঙালি কৃষ্টি, সংস্কৃতির ওপর প্রাসঙ্গিক কথামালা।
 
গত কয়েক বছর ধরে জাসাসের আয়োজনে নয়াপল্টন কার্যালয়ের সামনে বর্ষবরণ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন খালেদা জিয়া। ২০১৩ সালে রাজনৈতিক উত্তাপের মধ্যেও পহেলা বৈশাখ বর্ষবরণ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এর পরের বছরগুলোতেও শীর্ষ নেতাদের নিয়ে বর্ষবরণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন।
 
ওইসব বর্ষবরণ অনুষ্ঠানে তাঁতে বোনা পাটের রঙিন শাড়ি ও সম্পূর্ণ বাঙালিয়ানা সাজে উপস্থিত হয়েছেন খালেদা জিয়া। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না বলেই সবার ধারণা।

এদিকে, টুইটারে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে খালেদা বলেছেন, বাংলা ১৪২৪ হোক শান্তি, সমৃদ্ধি ও মুক্তির। শুভ নববর্ষ।
 
বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৭
এজেড/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।