ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিএনপি

জিয়া স্মরণে শাড়ি-লুঙ্গি বিতরণ করছেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, মে ৩১, ২০১৭
জিয়া স্মরণে শাড়ি-লুঙ্গি বিতরণ করছেন খালেদা জিয়া স্মরণে শাড়ি-লুঙ্গি বিতরণ করছেন খালেদা-ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মাঝে শাড়ি ও ল‍ুঙ্গি বিতরণ করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার (৩১ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মহাখালী ওয়ারলেস গেট থেকে তিনি এ কর্মসূচি শুরু করেন। এর আগে মৃত্যুবার্ষিকীর দু’দিনব্যাপী কর্মসূচির প্রথম দিন মঙ্গলবার (৩০ মে) শেরেবাংলানগরে জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।



বুধবার মহাখালীতে শাড়ি ও লুঙ্গি বিতরণের পর পর্যায়ক্রমে তিনি বাড্ডা মোল্লাপাড়া লিংকরোড মধুবন মিষ্টির দোকানের সামনে, রামপুরা মালিহা কমিউনিটি সেন্টারের পূর্ব পাশে সততা সিরামিক এর সামনে, ডুমনি ইউনিয়ন ৩০০ ফুট মোস্তুল, খিলক্ষেত, নিকুঞ্জ (কারওয়াস), উত্তরা জসিম উদ্দিন প্রাইম ব্যাংক,  আমীর কমপ্লেক্স এপেক্স’র সামনে, পল্লবী-১১ নম্বর বাস স্ট্যান্ডের পূর্ব পাশে বিএফসি’র সামনে, মিরপুর-২ ন্যাশনাল বাংলা স্কুল অ্যান্ড কলেজ গেট, মিরপুর-১ শাহ আলী মাজার এবং কোনবাড়ী বাস স্টেশন মোড় প্রাঙ্গণে, কাজীপাড়া বাসস্ট্যান্ডে এক্সিম ব্যাংকের সামনে, দারুস সালামে এসএ খালেক সিএনজি স্টেশনে,  মোহম্মদপুর শহীদ পার্ক এর সামনে ও কাওরান বাজার এফডিসি গেট সংলগ্ন স্থানে শাড়ি ও লুঙ্গি বিতরণ করবেন।

এ কর্মসূচিতে বিএনপির সিনিয়র নেতা ছাড়াও স্থানীয় নেতা-কর্মীরা চেয়ারপারসনের সঙ্গে আছেন।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, মে ৩১, ২০১৭
এজেড/জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।