ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিএনপি

নাশকতার ৭ মামলায় খোকনের জামিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, জুন ৪, ২০১৭
নাশকতার ৭ মামলায় খোকনের জামিন

ঢাকা: ঢাকা ও নরসিংদীতে দায়ের করা নাশকতার মোট সাতটি মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।

জামিনের আবেদনের শুনানি শেষে রোববার (০৪ জুন) বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এ এন এম বসির উল্লাহর হাইকোর্ট বেঞ্চ খোকনকে রাজধানীর পল্টন থানার ৪টি ও গুলশান থানার দু’টি এবং নরসিংদী থানার একটি মামলায় জামিন দেন।

আদালতে খোকনের পক্ষে শুনানি করেন জয়নুল আবেদিন।

গত ০৪ মে রাজধানীর বিভিন্ন থানার নাশকতার ১৪ মামলায় ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন চান খায়রুল কবির খোকন। এর মধ্যে সাতটি মামলায় জামিন দিলেও বাকি সাতটিতে জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন পৃথক ম্যাজিস্ট্রেট আদালত।

২০১৫ সালে ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে রাজধানীর পল্টন, মতিঝিল, রমনা ও ওয়ারী থানায় মামলাগুলো দায়ের করা হয়েছিল।

কারাগারে যাওয়ার পর ঢাকা-নরসিংদীর আরও কয়েকটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে তাকে। ফলে সাত মামলায় রোববার জামিন পেলেও এখনই মুক্তি পাচ্ছেন না খোকন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
ইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।