ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিএনপি

লংগদুর পথে বিএনপির প্রতিনিধিদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ৮, ২০১৭
লংগদুর পথে বিএনপির প্রতিনিধিদল

ঢাকা: রাঙামাটির লংগদু উপজেলায় পাহাড়িদের বাড়ি-ঘরে আগুন দেওয়ার ঘটনা তদন্তে বিএনপির একটি প্রতিনিধি দল এই মুহূর্তে লংগদুর পথে রয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে ঢাকা থেকে দলটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে ৫ সদস্য’র প্রতিনিধিদলটি লংগদুর উদ্দেশে রওনা দেয়।
 
রাতে বাংলানিউজকে এ তথ্য জানান বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান।


 
প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন-বিএনপি নেতা সুকোমল বড়ুয়া, শামীম ও নৃপেন দেওয়ান।
 
বিএনপির এই প্রতিনিধি দলটি ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করবেন, স্থানীয়দের সঙ্গে কথা বলবেন, ভুক্তভোগীদের স্বাক্ষাৎকার নেবেন এবং প্রতিবেদন তৈরি করবেন।
 
ঢাকায় ফিরে এই প্রতিনিধি দলটি ঘটনা সম্পর্কে প্রাপ্ত তথ্য খালেদা জিয়ার কাছে উপস্থাপন করবেন এবং তৈরি করা তদন্ত প্রতিবেদন দলীয় প্রধানের হাতে হস্তান্তর করবেন।
 
এর আগে কক্সবাজারে রামুর বৌদ্ধ মন্দিরে হামলা, ব্রহ্মণবাড়িয়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে অগ্নি সংযোগ, গাইবান্ধার সাঁওতাল পল্লীতে আগুনসহ সংখ্যালঘু নিযার্তনের অসংখ্য ঘটনা তদন্তে বিএনপির একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। তারা ভিত্তিতে তৈরি করা তদন্ত প্রতিবেদন খালেদা জিয়ার কাছে জমা দিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুন ৮, ২০১৭
এজেড/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।