ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

জুন ক্লোজিংয়ের নামে সারাদেশে লুটপাট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জুলাই ২, ২০১৭
জুন ক্লোজিংয়ের নামে সারাদেশে লুটপাট রুহুল কবির রিজভী আহমেদ

ঢাকা: জুন ক্লোজিংয়ের নামে সারাদেশে দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে আর্থিক খাতগুলো ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার (২ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে আর্থিক খাতগুলো ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

দেশ থেকে লুটের মাধ্যমে অবৈধভাবে অর্জিত লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে ঋণের বোঝা চাপিয়ে দিয়েছে সাধারণ জনগণের ওপর। আজকে যে শিশুটি জন্মগ্রহণ করছে তাকেও ঋণের বোঝা বইতে হচ্ছে।

রিজভী বলেন, লুটপাটের ঘটনা দেশের সবত্রই বিরাজমান। তারা লুটপাটের মাধ্যমে বিদেশে টাকা পাচার করে পুরো দেশটাকে ধ্বংস করেও ক্ষমতাসীনদের ক্ষুধা মিটছে না। এখন তাদের থাবা সামাজিক প্রতিষ্ঠানগুলোর দিকেও। দেশকে বিভিন্ন ধরণের অবিচার অনাচারের নৈরাজ্যময় পরিস্থিতিতে দেশবাসী এখন বিপর্যস্ত ও বিপন্ন। কিন্তু প্রতিবাদ করলেই আওয়ামী মন্ত্রী ও নেতাদের আঁতে ঘা লাগে। কারণ তাদের প্রচারিত মিথ্যা কথা সবাইকে বিশ্বাস করতে হবে। গায়ের জোরে তারা মিথ্যাকে সত্য বলে জনগণের ওপর চাপিয়ে দিতে চাচ্ছে।

ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে জনগণের রুদ্র গ্রীষ্মের মতো ক্রোধকে প্রশমিত করার জন্য সরস মিথ্যার বাতাস বইয়ে দেওয়ার টেকনিট গ্রহণ করেছে বর্তমান সরকারের মন্ত্রী-নেতারা। তারা সত্যের লেশ এরা সহ্য করে না। আওয়ামী লীগের নেতারা জেনেটিক্যাল লায়ার। কিছু নেতা আছে যারা মন্ত্রীত্ব হারিয়ে এখন বিকারগ্রস্ত হয়ে পড়েছেন। এদের দ্রুত মানসিক চিকিৎসার প্রয়োজন। ক্ষমতাতপস্বী আওয়ামী লীগ যদি এখনও নিজেদের সংশোধন না করে  তাহলে অবিলম্বে তাদের বিপজ্জনক অবতরণ ঘটবে।

বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের নিঃশেষ করতে বর্তমান শাসকগোষ্ঠীর এটি আরেকটি বিভৎসতা ও হিংস্ররতার প্রতিচ্ছবি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।