ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

প্রাণে বেঁচে গেলেন খালেদার উপদেষ্টা হাবিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুলাই ২, ২০১৭
প্রাণে বেঁচে গেলেন খালেদার উপদেষ্টা হাবিব আহত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের গুরুদাসপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের প্রাইভেটকারের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাবিবসহ (৬০) তার স্ত্রী, দুই মেয়ে ও চালক আহত হয়েছেন।

রোববার (২ জুলাই) বিকেল সোয়া তিনটার সময় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


 
দুর্ঘটনায় অপর আহতরা হলেন, তার স্ত্রী নাজমা হাবিব (৫০), মেয়ে বাবলি (১৮), অনিতা হাবিব অন্তরা (১২) ও প্রাইভেটকার চালক নিশান (৩৫)।
 
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিকেলে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদীর শাহপুর গ্রাম থেকে প্রাইভেটকারে করে ঢাকায় যাচ্ছিলেন। এসময় তার স্ত্রী ও দুই মেয়েও সঙ্গে ছিলেন। আহত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।  ছবি: বাংলানিউজ
 প্রাইভেটকারটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনিসহ স্ত্রী, দুই মেয়ে ও চালক আহত হন। এসময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়।
 
খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং প্রাইভেটকারটি বনপাড়া হাইওয়ে থানা হেফাজতে রাখে।
 
ওসি আরো জানান, দুর্ঘটনায় হাবিবুর রহমান হাবিবের ডান হাতের কব্জি ভেঙে গেছে। অন্যরা আশঙ্কামুক্ত। তারা চিকিৎসা শেষে অপর একটি গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ০২ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।