ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জুলাই ৭, ২০১৭
হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি/ছবি: সুমন

ঢাকা: শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসিচব রুহুল কবির রিজভী।

শুক্রবার (০৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় স্বাধীনতা ফোরাম কর্তৃক আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এই জালেম সরকারের বিষাক্ত ছোবলের কাছে কোনো প্রকৃত তথ্য উপাত্ত উঠে আসে না।

যারা মিথ্যার মধ্যেই থাকে, তারা সত্য কি করে বুঝবে।

ওবায়দুল কাদেরের সমালোচনা করে বলেন, তিনিতো সানগ্লাস পরেন। তাই অনেক কিছু দেখতে পাননা। জনগণের জন্য পার্লামেন্টের দুয়ার বন্ধ হয়ে গেছে। রামপাল বিদ্যুৎ কেন্দ্র ভারতের কথায় হচ্ছে। শেখ হাসিনার কারণে সুন্দরবন ধ্বংস হয়ে যাবে। গুম খুনতো চলছেই।

কারাগারে ১০ হাজার বন্দির মধ্যে সাত হাজারই বিএনপি নেতাকর্মী- এমনটা জানিয়ে রিজভী বলেন, কিন্তু দিনতো শেষ হয়ে যায়নি। নানা অপরাধের কারণে একদিন আপনাদেরই এই কারাগারে থাকতে হবে।

‘তবে যাইহোক নির্বাচন নিয়ে কোনো টালবাহানা চলবে না। এই জালেম সরকার শেখ হাসিনার অধীনে নিবর্বাচনে যাবে না বিএনপি। আপনাদের হীনস্বার্থ বাস্তবায়ন করতে দেয়া হবে না। ’
 
বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, নির্বাচন নিয়ে সরকার আবারো খালি মাঠে গোল দেয়ার চেষ্টা করছে। কিন্তু এবার আর সেই কাজ করতে দেয়া হবে না। প্রতিবাদ গড়ে তোলা হবে। গুম-খুন এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। আমাদের নেতা কর্মীদের গ্রেফতার করে নির্যাতন করা হচ্ছে। সরকার ভয় পেয়ে গেছে। তাই এমনটা করছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলা চালানো হলো। এ কোন গণতন্ত্র।
 
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, খালেদা ইয়াসমিন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৭
ইউএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।