ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

দল করলে বিনামূল্যে আইনি সহায়তা দেওয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
দল করলে বিনামূল্যে আইনি সহায়তা দেওয়া হবে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার দেশকে সন্ত্রাসের সম্রাজ্য বানিয়ে ফেলছে। এ সরকার পতনে যে কোনো আন্দোলন করতে গিয়ে মামলা হলে বিনা পয়সায় আইনি সহায়তা দেওয়া হবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

সিটি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত বলেন, সরকার পতনের আন্দোলনে মামলা হামলাকে এখন দেশের মানুষ আর ভয় করে না।

বন্দরবাসীর কাছে আমি মেয়র হিসেবে যে ভোট চেয়েছিলাম, আপনারা আমার পাশে থেকেছেন সেজন্য আপনাদের কাছে কৃতজ্ঞ।  

আগামীতেও এ আসনের সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন তিনি।  

নেতাকর্মীদের উদ্দেশ্য করে অ্যাডভোকেট সাখাওয়াত বলেন, আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। দল মনোনীত প্রার্থীকে নিয়েই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বন্দর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মাজহারুল হক।  

এ সময় বিএনপি নেতা কফিলউদ্দিন, আব্দুল মজিদ, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম, সলিমুল্লাহ বাবুল, ইকবাল উদ্দিন, আমিরুল ইসলাম, নজরুল ইসলাম, পারভেজ মল্লিক, সুমন প্রধান, সুমন হাওলাদার প্রমুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।