ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

জঙ্গিবাদ দমনে যৌথভাবে উদ্যোগ গ্রহণের আহ্বান খালেদার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
জঙ্গিবাদ দমনে যৌথভাবে উদ্যোগ গ্রহণের আহ্বান খালেদার

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে অর্ধ শতাধিক মানুষের মৃত্যুতে শোক ও নিন্দা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার (০৩ অক্টোবর) এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসন বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে আক্রান্ত মানুষের প্রতি গভীর শোক প্রকাশ করছি। এই দুঃসময়ে তাদের বেদনার্ত জনগণ ও সরকারের মতো আমিও সমব্যাথী।

এই শোকাবহ ঘটনার সময়ে বাংলাদেশের জনগণ, বিএনপি এবং আমি মার্কিন যুক্তরাষ্ট্রের পাশে আছি।
 
তিনি বলেন, বিশ্বব্যাপী সন্ত্রাসীদের রঙ একই। তারা মানবতার বিরুদ্ধে বিবেকবর্জিত শত্রু। তারা দুনিয়াজুড়ে সভ্যতার দেহে ছুরিকাঘাত করছে। তাদের সৃষ্ট অন্ধকারময় পর্বের অবসান ঘটাতে হবে।

সন্ত্রাসীরা যে দেশেরই হোক তাদের স্থানীয় ও আন্তর্জাতিক নেটওয়ার্ক ভেঙে ফেলতে হবে। এজন্য শুভবুদ্ধিসম্পন্ন আন্তর্জাতিক সম্প্রদায়কে যৌথভাবে উদ্যোগ গ্রহণের আহ্বান জানাচ্ছি।  

অপর এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বন্দুক হামলায় ৫৯ জনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং পাঁচশয়ের অধিক মানুষের আহত হওয়ার ঘটনায় সমবেদনা জ্ঞাপন করেন।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।