ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

না'গঞ্জ মহানগর বিএনপির সদস্য সংগ্রহ অভিযান ব্যর্থ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
না'গঞ্জ মহানগর বিএনপির সদস্য সংগ্রহ অভিযান ব্যর্থ নারায়ণগঞ্জ বিএনপি’র সদস্য সংগ্রহ অভিয‍ান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সদস্য সংগ্রহ অভিযানের লক্ষ্যমাত্রা অর্জনে ব্যর্থ হয়েছে মহানগর বিএনপি। আর মাত্র ২২ দিন সময় থাকলেও দীর্ঘ সময়ে লক্ষ্যমাত্রার কেবল ১০ ভাগের একভাগ পূরণ করতে পেরেছে দলটি।

জানা যায়, জুলাই মাসের ১২ তারিখে দলের সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়। প্রতিটি ওয়ার্ডেই কর্মীদের নিয়ে দলের নেতারা অনুষ্ঠান করে সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু করলেও ওই অনুষ্ঠান শেষ হবার পরই দলের এ কার্যক্রম থমকে যায়।

 

সদস্য সংগ্রহ অনুষ্ঠান শুরু হবার সময় মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের নেতারা নারায়ণগঞ্জের ২৭টি ওয়ার্ড থেকে ১ লাখ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নিয়ে ঘোষণা দিয়ে মাঠে নামেন। কিন্তু এখন পর্যন্ত ১২ থেকে ১৫টি ওয়ার্ড নেতাদের কাছে সদস্য সংগ্রহ ফর্ম পৌছেছে।  

মহানগর বিএনপি নেতাদের সাথে কথা বলে জানা গেছে, এখন পর্যন্ত প্রতিটি ওয়ার্ড থেকে গড়ে ৪শ’ করে প্রায় ১১ হাজার সদস্য সংগ্রহ করতে পেরেছে দলটি। সদস্য সংগ্রহের অনুপাতে চলতি মাসের শেষ দিন, বেঁধে দেয়া সময় পর্যন্ত এ কার্যক্রম চললে দলে ১৫ হাজারের মত সদস্য সংগ্রহ করা সম্ভব হবে।

দলের সাধারণ সম্পাদক এটিএম কামাল জানান, আমাদের লক্ষ্যমাত্রা দ্রুত সম্পন্ন করতে কাজ চলছে। আশা করি বেঁধে দেয়া সময়ের মধ্যেই আমরা তা অর্জনে সক্ষম হবো। আমাদের প্রতিটি ওয়ার্ডেই নেতারা সদস্য সংগ্রহ করছেন, আমরা সম্পূর্ণ নিয়মতান্ত্রিকভাবে এ কাজ করে যাচ্ছি। কয়েকটি ওয়ার্ড বাকি রয়েছে, যেখানে আমরা এখনো যেতে পারিনি, সেগুলোও শিঘ্রই সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, সেপ্টেম্বর পর্যন্ত দলের সদস্য সংগ্রহ কার্যক্রম চলার কথা থাকলেও দলের কেন্দ্র থেকে এ কার্যক্রম সম্পূর্ণ অক্টোবর মাসেও চলবে বলে জানানো হয়।   

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।