ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

বরিশালে জাতীয়তাবাদী আইনজীবীদের মানববন্ধন পণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৭
বরিশালে জাতীয়তাবাদী আইনজীবীদের মানববন্ধন পণ্ড বরিশালে জাতীয়তাবাদী আইনজীবীদের মানববন্ধন পণ্ড

বরিশাল: বরিশালে আওয়ামীপন্থী আইনজীবীদের বাধায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত দ্বিতীয় দিনের মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পণ্ড হয়ে গেছে।

সোমবার (৯ অক্টোবর) দুপুর ১টায় বরিশাল শহিদ আব্দুর রব সেরনিয়াবাত আইনজীবী মিলনায়তনের সামনের রাস্তায় মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

সেখানে দাঁড়িয়ে ব্যানার খোলার সময় আওয়ামীপন্থী আইনজীবীরা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যদের বাধা দেয়।

তাদের বাধায় মানববন্ধন কর্মসূচি পণ্ড হয়ে যায়। এক পর্যায়ে দু’পক্ষ নিজ নিজ সংগঠনের পক্ষে শ্লোগান দিতে থাকে।  

প্রধান বিচারপতি এসকে সিনহাকে গৃহবন্দী করা হয়েছে বলে অভিযোগ তুলে -এর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

জাতীয়তাবাদী আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আলি আহমেদ, অ্যাডভোকেট আলি হায়দার বাবুল, অ্যাডভোকেট মহসিন মন্টু, অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

অপরদিকে বরিশাল আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ ওবায়দুল্লাহ সাজু, অ্যাডভোকেট আনিছ উদ্দিন শহীদ, অ্যাডভোকেট একে এম জাহাঙ্গির, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।