ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

পলাশবাড়িতে যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
পলাশবাড়িতে যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মী কারাগারে

গাইবান্ধা: দুই মামলায় জামিন না মঞ্জুর করে গাইবান্ধার পলাশবাড়ি থানা যুবদল ও ছাত্রদলের ১৮ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক রাশেদা সুলতানা জামিন তা না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু জানান, পলাশবাড়ি উপজেলা সদরে ২০১৩ সালে অবরোধ চলাকালে বাস ও ট্রাকে আগুন দেয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এছাড়া ২০১৫ সালে বিএনপির আন্দোলনের সময় পলাশবাড়িতে চালের ট্রাকে আগুন দেয়া হয়। এ দু’টি ঘটনায় বিস্ফোরক দ্রব্য ও সন্ত্রাস দমন আইনে পৃথক দু’টি মামলা হয়। বিস্ফোরক দ্রব্য আইনে দায়েরকৃত মামলার ১৪ জনসহ দু’টি মামলায় যুবদল ও ছাত্রদলের মোট ১৮ জন নেতাকর্মীকে আসামি করা হয়। তারা সবাই পলাশবাড়ি থানা যুবদল  ও ছাত্রদলের নেতাকর্মী।  তাদের মধ্যে পলাশবাড়ি থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মোতাল্লেব সরকার বকুল, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাজু সরকার ও সোহেল রানা, পলাশবাড়ি পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিল্লাত হোসেন মিলন ও শামীম সরকার রয়েছেন।

 

আসামি পক্ষের অপর আইনজীবী অ্যাডভোকেট আব্দুল হালিম প্রামাণিক বলেন, উচ্চ আদালতে আসামিদের জামিনের জন্য আবেদন করা হবে।

 

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।