ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ-মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
লক্ষ্মীপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ-মিছিল লক্ষ্মীপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ-মিছিল

লক্ষ্মীপুর: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ও বিচার বিভাগের ভাবমূর্তি রক্ষার দাবিতে লক্ষ্মীপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বিক্ষোভ-মিছিল করেছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণ থেকে শুরু হয়ে জজ আদালত চত্ত্বর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন- কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাছিবুর রহমান ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মহসিন কবির স্বপন প্রমুখ।  

বক্তারা বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা করা হয়েছে। তাই দ্রুত এ গ্রেফতারি পরোয়ানা বাতিল করতে হবে। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে জোরপূর্বক ছুটিতে পাঠিয়ে বিচার বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে।  

অবিলম্বে প্রধান বিচারপতিকে তার আসনে ফিরিয়ে দিয়ে বিচার বিভাগের ভাবমূর্তির রক্ষার দাবি জানান বিক্ষুব্ধ আইনজীবীরা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।