ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ/ ছবি: আরিফ জাহান

বগুড়া: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় চার্জশিট দেওয়ার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে দলটি।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান।

তিনি বলেন, ১/১১ সেনা সমর্থিত সরকার খালেদা জিয়া ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মামলা দায়ের করে। রাজনৈতিক পট পরিবর্তনের সঙ্গে সঙ্গে শেখ হাসিনার মামলা প্রত্যাহার করা হয়। কিন্তু খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করা হয়নি।

উল্টো বর্তমান সরকার খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। সেসব মিথ্যা মামলায় চার্জশিট দেওয়া হচ্ছে। খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান বিএনপির এই নেতা।

সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সহ-সভাপতি আলী আজগর তালুকদার হেনা, আব্দুর রহমান, অ্যাডভোকেট রাফী পান্না, আহসানুল হক তৈয়ব জাকির, মহিলা নেত্রী লাভলী রহমান, বিএনপি নেতা তৌহিদুল আলম মামুন, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
এমবিএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।