ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুরে ছাত্র ও যুবদলের ১৫ নেতাকর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
লক্ষ্মীপুরে ছাত্র ও যুবদলের ১৫ নেতাকর্মী কারাগারে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নাশকতা করার আশংকা সন্দেহে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ১৫ নেতাকর্মীকে আটক করে আদালতের মাধ্যম্যে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

বুধবার (১১ অক্টোবর) দুপুরে আদালত আটকদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়ন। আসামি পক্ষের আইনজীবী হাছিবুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে পৌর সভার পুরাতন আদালত এলাকার একটি চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়। পরে তাদের নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হয়।

আটকরা হলেন- সদর থানা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরণ, লক্ষ্মীপুর পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু, যুবদল নেতা শামসুল আলম মামুন, জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হোসেন আহম্মদ, আলাউদ্দিন, ছাত্রদল নেতা সবুজ ও ফিরোজসহ ১৫ নেতাকর্মী।

জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন বাংলানিউজকে জানায়__ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের পুলিশ আটক করেছে। এদের বিরুদ্ধে কোনো মামলা নেই। উদ্দেশ্যমূলকভাবে হয়রানি করার জন্য তাদের আটক করা হয়েছে বলে অভিযোগ করে তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, নাশকতা করতে পারে এমন সন্দেহে তাদের আটক করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।