ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিএনপি

পুলিশের সঙ্গে ছাত্রদল-যুবদলের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
পুলিশের সঙ্গে ছাত্রদল-যুবদলের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৪

কুমিল্লা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ-মিছিলে চলাকালে কুমিল্লা নগরীতে যুবদল ও ছাত্রদেলের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এসময় যুবদল ও ছাত্রদেলের তিন নেতা-কর্মী গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৫ রাউন্ড গুলি ছুড়েছেন।

কুমিল্লা জেলা ও মহানগর ছাত্রদল- যুবদলের উদ্যোগে মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা ১২ টার দিকে নগরীর পূবালী চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় মিছিলটি ভিক্টোরিয়া কলেজের সামনে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে।

আহতদের মধ্যে রয়েছেন- কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারি আবু। গুলিবিদ্ধ তিনজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা স্থানীয় প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও যুবদল নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ-মিছিল বের করলে পুলিশ গুলি ছুড়ে। এ সময় তিনজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বাংলানিউজকে জানান, বিক্ষোভ-মিছিলের কারণে সাধারণ মানুষের কেনাকাটা, চলাফেরা বাধাগ্রস্ত হচ্ছিলো। আমরা নিষেধ করায় যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সামনে গিয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও ৫ রাউন্ড গুলি ছোড়ে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।