ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা ও ভাঙচুর করার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বরিশাল মহানগর যুবদল।

রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে মহানগর যুবদল সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ করা হয়।

মহানগর যুবদল সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সহ-সভাপতি মনিরুল আহসান মনির, মহানগর বিএনপি দফতর সম্পাদক শাহেদ আকন সম্রাট, যুবদল মহানগর সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ।

সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেতাকর্মীদের মিছিল নিয়ে রাস্তায় না নেওয়ার জন্য অনুরোধ করা হয়। এরপর তারা মিছিলটি নিয়ে দলীয় কার্যলয়ে গিয়ে শেষ করেন।

এদিকে যুবদলের বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্রে করে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি প্রতিরোধে বিএনপি অফিসের আশপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।

বাংলা‌দেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, অ‌ক্টোবর ২৯, ২০১৭
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।