ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ  সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

সিলেট: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ি বহরে ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল হয়েছে। রোববার (২৯ অক্টোবর) বিকেলে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল। মিছিলটি নগরীর রিকাবীবাজার থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশে রূপ  নেয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, যারা ক্ষমতার মোহে অন্ধ হয়ে মানুষের উপর জুলুম-নির্যাতন, অন্যায়-অত্যাচার করছেন, কয়েকদিন পরই জনতার আদালতে তাদের বিচার হবে। তিনি অবিলম্বে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুস সহিদ ও দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কামাল হাসান জুয়েলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে আরো বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা বিএনপির সহ-কোষাধ্যক্ষ ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, সিলেট জেলা বিএনপির সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক ও  জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, সিলেট জেলা বিএনপির সদস্য ও এম.সি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ আহসান মাহবুব, জেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন রানা, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক মল্লিক আহমেদ, ২৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী।

মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদল নেতা আলী আকবর খান, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জাবেদ আহমদ জীবন, ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক স্বপন আহমদ, ১০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নিজাম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা আবুল বাশার, মামুন আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক দল নেতা আফজল হোসেন চৌধুরী, আলতাফ হোসেন টিটু, আব্দুল হক, সালেহ আহমদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
এনইউ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।