ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

ঢাকার পথে খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
ঢাকার পথে খালেদা ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়লেন খালেদা, ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ বিতরণে চারদিনের কর্মসূচি শেষে ঢাকায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ২টা ১০ মিনিটে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে রওয়ানা হন তিনি।

বিএনপি নেত্রীকে বিদায় জানাতে সার্কিট হাউসে নেতাকর্মীরা ভিড় করেন। ভিড় ঠেলে আস্তে আস্তে এগিয়ে চলে খালেদার গাড়িবহর।

স্লোগানে-স্লোগানে নেত্রীকে বিদায় জানান দলের নেতাকর্মীরা।

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে সোমবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে পৌঁছে খালেদা জিয়ার গাড়িবহর।  এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় কক্সবাজার সার্কিট হাউস থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন তিনি। ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়লেন খালেদারোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিতে গত শনিবার (২৮ অক্টোবর) সকালে গুলশান কার্যালয় থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হন খালেদা।  এরপর বিকেলে ফেনী সার্কিট হাউসে যাত্রাবিরতি করেন। এরমধ্যে গাড়িবহরে হামলার ঘটনাও ঘটে।  শনিবার রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে থাকেন সাবেক এই প্রধানমন্ত্রী।  

পরদিন রোববার (২৯ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে রওনা দিয়ে রাত ৮টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর কক্সবাজার পৌঁছে। সোমবার দুপুরে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে রাতেই চট্টগ্রাম সার্কিট হাউসে ফিরে আসেন খালেদা।

সফরে তার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭/আপডেট ১৪২৬
এমইউ/এএম/আইএসএ/টিসি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।