ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ঝালকাঠিতে বিএনপির ২০ নেতাকর্মী খালাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
ঝালকাঠিতে বিএনপির ২০ নেতাকর্মী খালাস

ঝালকাঠি: ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ভাংচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পিসহ ২০ নেতাকর্মীকে খালাস দিয়েছেন আদালত।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সেলিম রেজা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।  

মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ১৬ নভেম্বর ঝালকাঠি শহরের কলেজ মোড় এলাকায় যাত্রীবাহী একটি বাস ভাংচুর করে দুর্বৃত্তরা।

 

এ ঘটনায় ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষ বাদী হয়ে সরকারি কাজে বাধা, জনমনে আতংক ও অবরোধ সৃষ্টির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, সদর উপজেলা বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, যুবদল নেতা রবিউল হোসেন তুহিন ও জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এনামুল হক সাজুসহ ২০ জনকে আসামি করা হয়।

২০১৩ সালের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন এসআই মশিউর রহমান। আদালত সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাস দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী সরকারি কৌসুলি সঞ্জয় মিত্র এবং আসামিপক্ষে আইনজীবী হুমায়ুন কবির বাবুল, মিজানুর রহমান মুবিন ও ফয়সাল খান।

বাংলা‌দেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।