ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির ২৫ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
বিএনপির ২৫ নেতাকর্মী আটক

ঢাকা: রাজধানীর হাইকোর্ট এলাকায় থেকে বিএনপির অন্তত ২৫ জন নেতাকর্মীকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে তাদের তাদের আটক করা হয়। এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) একই জায়গা থেকে ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটক নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসনকে আদালতে যাওয়ার সময় রাস্তায় অভ্যর্থনা জানাতে এসেছিলেন বলে জানা গেছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজান বাংলানিউজকে জানান, তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখনো আদালতে আছেন। সব সিনিয়র স্যাররা রাস্তায় রয়েছেন। থানায় ফিরলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া নেয়া হবে।

এদিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, রাস্তায় পুলিশ সদস্যরা কাজ করছেন। বেশ কয়েকজন আটক আছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এদিকে, পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ ডিসেম্বর আলিয়া মাদ্রাসার অস্থায়ী আদালত থেকে হাজিরা দিয়ে ফেরার পথে খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে থাকা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এই ঘটনায় নেতাকর্মীরা গুলিস্তান মোড়ে গাড়ি ভাংচুর ও মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে। এই ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে। এই মামলায় তাদের গ্রেফতার দেখানো হতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এসজেএ/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad