ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বিএনপি

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে খালেদার অভিনন্দন

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে খালেদার অভিনন্দন

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের শিরোপা জেতায় বাংলাদেশ দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের পাঠানো পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

বিএনপি চেয়ারপারসন তার অভিনন্দন বার্তায় বলেন, ‘সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের খেলায় বাংলাদেশ দল যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে বিজয় ছিনিয়ে এনে দেশের সুনাম বাড়িয়েছে, তাতে আমি গর্বিত ও আবেগাপ্লুত।

আমি বাংলাদেশ দলের খেলোয়াড়দের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।  

খালেদা জিয়া বলেন, ফুটবল খেলায় বাংলাদেশ নারী ফুটবল দল যে চমক দেখাচ্ছে, তা নিঃসন্দেহে ফুটবলপ্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে। আমি খুবই আশাবাদী যে, নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে বাংলাদেশ নারী ফুটবল দল ধারাবাহিকভাবে এ ধরনের সাফল্য ভবিষ্যতেও ধরে রাখতে সক্ষম হবে। শুধা ফুটবল নয়, একাগ্রতা ও মনোবল বজায় রাখলে যে কোনো খেলায় বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছানো অসম্ভব নয়-- এটি প্রমাণ করলো বাংলাদেশ নারী ফুটবল দল।  

খালেদা চ্যাম্পিয়ন বাংলাদেশ ফুটবল দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান তার বার্তায়।

পৃথক বার্তায় মির্জা ফখরুল বলেন, এই শিরোপা জেতার সাফল্য প্রমাণ করে ফুটবল বিশ্বে বাংলাদেশ নারী ফুটবল দল আর পিছিয়ে নেই। তাদের এই বিজয় বাংলাদেশকে সম্মাানের আসনে প্রতিষ্ঠিত করেছে।  

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa