ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বিএনপি

আলফাডাঙ্গায় বিএনপির নাটক!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
আলফাডাঙ্গায় বিএনপির নাটক! আলফাডাঙ্গায় বিএনপির নির্বাচন বয়কটের সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: বিএনপির নাটক ভালোই জমে উঠেছে ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর নির্বাচনে। আগামী ২৮ ডিসেম্বর নবগঠিত এই পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হওয়ার কথা। কিন্তু এর মাত্র দিন দুই আগে বিএনপি ও তাদের মনোনীত প্রার্থী ঘোষণা দিয়ে ‍উল্টো পথে হাঁটা শুরু করেছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচন বয়কটের ঘোষণা দেয় দল।

ওই সংবাদ সম্মেলনে প্রার্থী উপস্থিত না থাকলেও উপস্থিত হন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর, মধুখালী পৌর বিএনপি সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ, বোয়ালমারী পৌর বিএনপি সভাপতি আফসারউদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব আবদুল ওহাব মিয়া।

তাই যখন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আব্বাস ভোট বর্জনের ঘোষণা পাঠ করেন তখন সেটাকে স্বাভাবিকই মনে হচ্ছিলো। কিন্তু গোল বাঁধে এর কিছুক্ষণ পরই।  

সমর্থক ও নেতা-কর্মীদের নিয়ে ভোটের মাঠেই ব্যস্ত দেখা যায় বিএনপি মনোনীত প্রার্থী মোঃ আতাউর রহমানকে। বাংলানিউজকে তিনি বলেন,  ওই সংবাদ সম্মেলন মানি না। আমি নির্বাচনে আছি, থাকবো।

শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, আমার পক্ষে কেউ সংবাদ সম্মেলন করে থাকলে সেটা তাদের ব্যাপার, আমি এ বিষয়ে কিছু জানি না।

এর আগে নির্বাচন বয়কটের সংবাদ সম্মেলনে বলা হয়, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রচারণায় বাধা দেওয়ার পাশাপাশি বিএনপি নেতা-কর্মীদের হামলা-মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এসব কারণে বিএনপির পক্ষ থেকে পৌর নির্বাচন বয়কট করা হলো।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa