ঢাকা, শনিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

বিএনপি

গৌরনদীতে বিএনপি নেতাকর্মীর ওপর হামলা, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
গৌরনদীতে বিএনপি নেতাকর্মীর ওপর হামলা, আহত ৫

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর বিএনপির সাধারণ সম্পাদকসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে গৌরনদী বাসস্ট্যান্ড ও আশোকাঠি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

গৌরনদী পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. আনিচুর রহমান বাংলানিউজকে জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বরিশাল আগমণ উপলক্ষে সকালে উপজেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বরিশাল সদরের উদ্দেশে গৌরনদী বাসস্ট্যান্ড ও অাশোকাঠি এলাকায় অবস্থান নেয়।

কিন্তু আগে থেকেই উপজেলার বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় বিএনপি নেতাকর্মীদের বরিশাল যেতে বাধা দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। এক পর‌্যায়ে তাদের পিটিয়ে আহত করে তারা।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফকির অভিযোগ করে বলেন, সকাল ৭টায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বরিশালের উদ্দেশ্যে রওনা দিলে তাদের গাড়ি থেকে নামিয়ে দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। এক পর‌্যায়ে তাদের মধ্যে চারজনকে পিটিয়ে জখম করে। গুরুতর আহতাবস্থায় রাজিহার ইউনিয়ন যুবদলের সহ সম্পাদক দেলোয়ার হোসেনকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা জানিয়েছে বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জেরে হামলার ঘটনা ঘটেছে। এখন প্রতিপক্ষ রাজনৈতিক দলের ওপর দায় চাপিয়ে দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa