ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কাউন্সিলর প্রার্থী গ্রেফতারে ফখরুলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
কাউন্সিলর প্রার্থী গ্রেফতারে ফখরুলের নিন্দা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ফটো

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ ২০ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন সিটি নির্বাচনে কাউন্সিলর পদের মনোনয়ন ফরম কেনার পর বাসার সামনে থেকে তাকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুরে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রফিকুল ইসলাম স্বপনকে গ্রেফতারের মধ্য দিয়ে এটি আবারও প্রমাণিত হলো যে, নির্বাচন নিয়ে বর্তমান সরকার আবারও তামাশা করবে। সরকার দেশের আইন কানুনের তোয়াক্কা না করে কেবল হয়রানির উদ্দেশ্যে বিএনপি ও বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর বেপরোয়া নির্যাতন অব্যাহত রেখেছে।

তিনি বলেন, আমরা এ ধরনের অমানবিক কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বারবার আহবান জানালেও ক্ষমতা হারানোর ভয়ে সরকার তাতে কর্ণপাত না করে দিনের পর দিন আরও হিংস্র হয়ে উঠছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমএইচ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।