ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির নারী কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার সোমবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
বিএনপির নারী কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার সোমবার

ঢাকা: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে সোমবার (৩০ ডিসেম্বর)।

রোববার (২৯ ডিসেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন।

তিনি বলেন, সোমবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ঢাকা মহানগর উত্তর সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাতকার নেওয়া হবে।

একই দিন একই স্থানে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মহিলা সংরক্ষিত আসনের বিএনপি সমর্থিত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মহিলা সংরক্ষিত আসনে মনোনয়নপ্রত্যাশী বিএনপি সমর্থিত প্রার্থীদের যারা এরই মধ্যে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন, তাদের সাক্ষাৎকার দেওয়ার জন্য বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে উল্লেখিত সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকার দুই সিটির মেয়র-কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেওয়ার শেষ সময় ৩১ ডিসেম্বর। ভোটগ্রহণ ৩০ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad