ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদার মুক্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদার মুক্তি দাবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আয়োজিত আলোচনা সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছে নেতাকর্মীরা।

বুধবার (১ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে এ আলোচনা সভার আয়োজন করা হয়।  

জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।

 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- বিএনপি নেতা সিরাজুল ইসলাম, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, কৃষক দলের নেতা আমির হোসেন চাষী, ফখরুল আলম নাহিদ, যুবদল নেতা সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসেবক দল নেতা মহসিন কবির স্বপন, হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা ফয়েজ আহমেদ, মাহবুব আলম মামুনসহ আরও অনেকেই। বিপুল সংখ্যক নেতাকর্মী সভায় উপস্থিত ছিলেন।

এ্যানির বাসভবন প্রাঙ্গণে আলোচনা সভা।  ছবি- বাংলানিউজ

আলোচনায় সভায় খালেদা জিয়ার মুক্তি দাবি করে বক্তারা বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করে দেশে স্বৈরশাসন চালানো হচ্ছে। তার মুক্তির জন্য ছাত্রদল নেতাকর্মীরা রাজপথে আন্দোলনসহ যে কোনো কর্মসূচির জন্য প্রস্তুত রয়েছে। যেভাবেই হোক খালেদা জিয়াকে মুক্তি করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এসআর/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa