ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

খালেদা জিয়ার সাক্ষাৎ পাচ্ছেন না স্বজনরা, অভিযোগ রিজভীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
খালেদা জিয়ার সাক্ষাৎ পাচ্ছেন না স্বজনরা, অভিযোগ রিজভীর

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, ১৯ দিন হয়ে গেলেও কারাবন্দি দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

শুক্রবার (০৩ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, গত ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছিল।

এরপর ১৯ দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও দেশনেত্রীর সঙ্গে স্বজনদেরকে সাক্ষাতের সুযোগ দেওয়া হয়নি। কারা কর্তৃপক্ষের কাছে গত ২৭ ডিসেম্বর দেশনেত্রীর বোন সেলিমা ইসলাম, পুত্রবধূ শর্মিলা রহমান, নাতনি জাহিয়া রহমান, নাতি শামীন ইসলাম, রাখীন ইসলাম ও নাতনি আরিবা ইসলামকে সাক্ষাতের জন্য লিখিত আবেদন করা হয়েছিল। কিন্তু কারা কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো কর্ণপাত করেনি।

খালেদা জিয়া এই সরকারের চরম নির্যাতনের শিকার অভিযোগ করে রিজভী বলেন, ‘তিনি স্বামীকে হারিয়েছেন। এই সরকার ও সরকারের দোসরদের নির্যাতনে ছোট ছেলেকে হারিয়েছেন। বড় ছেলে বিদেশে চিকিৎসাধীন। তাকেও নানাভাবে নাজেহাল করা হচ্ছে। জিয়া পরিবারের প্রতি সরকারের এই অত্যাচারে ক্ষুব্ধ ও ব্যথিত জনগণ গুমরে গুমরে দিন কাটালেও যেকোনো মূহূর্তে এর উদগিরণ ঘটবেই’।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa