ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

খালেদার সঙ্গে দেখা করতে যাচ্ছেন কোকোর স্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
খালেদার সঙ্গে দেখা করতে যাচ্ছেন কোকোর স্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিঁথি খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যাচ্ছেন।

বিএনপি সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার পরিবারের সদস্যরা রোববার (৫ জানুয়ারি) বিকেল ৩টায় ওই হাসপাতালে তার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন।

কোকোর স্ত্রী, সন্তান ও খালেদা জিয়ার বোন সেলিমা ইসলামসহ পাঁচজন তার সঙ্গে সাক্ষাৎ করবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেসউইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, বিকেল ৩টায় পরিবারের সদস্যরা চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন।

এর আগে গত ২৫ ডিসেম্বর দিনগত রাত ১২টার একটি ফ্লাইটে লন্ডন থেকে ঢাকায় আসেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান। তিনি গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় অবস্থান করছেন।

এদিকে গত ৩ জানুয়ারি সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী অভিযোগ করেন, গত ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছিলো। এরপর ১৯ দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও দেশনেত্রীর সঙ্গে স্বজনদের সাক্ষাতের সুযোগ দেওয়া হয়নি।

কারা কর্তৃপক্ষের কাছে গত ২৭ ডিসেম্বর দেশনেত্রীর বোন সেলিমা ইসলাম, পুত্রবধূ শর্মিলা রহমান, নাতনি জাহিয়া রহমান, নাতি শামীন ইসলাম, রাখীন ইসলাম ও নাতনি আরিবা ইসলামকে সাক্ষাতের জন্য লিখিত আবেদন করা হয়েছিলেন। কিন্তু কারা কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো কর্ণপাত করেননি।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa