ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিএনপি

খালেদার সঙ্গে দেখা করতে হাসপাতালে পরিবারের সদস্যরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
খালেদার সঙ্গে দেখা করতে হাসপাতালে পরিবারের সদস্যরা খালেদার সঙ্গে দেখা করতে হাসপাতালে পরিবারের সদস্যরা । ছবি: বাংলানিউজ

ঢাকা: কারাবন্দি ও চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে আরাফাত রহমান কোকোর স্ত্রীসহ পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গেছেন।

রোববার (৫ জানুয়ারি) বিকেল ৩টার কিছু আগে তারা ওই হাসপাতালে প্রবেশ করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

খালেদার সঙ্গে দেখা করতে হাসপাতালে পরিবারের সদস্যরা ।  ছবি: বাংলানিউজদিদার জানান, রোববার বিকেল ৩টায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যরা সেখানে প্রবেশ করেছেন। খালেদা জিয়ার স্বজনদের মধ্যে রয়েছেন বোন সেলিমা ইসলাম, পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি, নাতনি জাহিয়া রহমান, নাতি শামীন ইসলাম, রাখীন ইসলাম ও নাতনি আরিবা ইসলাম।

সবশেষ গত ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যরা সাক্ষাৎ করেছিলেন। এরপর দুদফা সাক্ষাতের আবেদন করলেও তাদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ওইদিন থেকেই কারাবন্দি আছেন খালেদা জিয়া। অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa