ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

দলীয় নেতাদের গ্রেফতার করায় ছাত্রদলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
দলীয় নেতাদের গ্রেফতার করায় ছাত্রদলের নিন্দা

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহাগ ভূঁইয়াকে শাহজাহানপুর থেকে, সরকারি কবি নজরুল কলেজ ছাত্রদল নেতা রুহুল আমিন ও সাইফুল ইসলামকে ওয়ারী থেকে এবং মো. ইব্রাহীম, মো. শিহাবকে ধোলইখাল থেকে গ্রেফতার করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

রোববার (০৫ জানুয়ারি) দেওয়া এক বিবৃতিতে এই নিন্দা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, এই ভোটারবিহীন সরকার ক্ষমতার মোহে এতটাই অন্ধ যে, কোনো কারণ ছাড়েই ছাত্রদল নেতাদের গ্রেফতার করছে।

জনগণের মনে ভীতি সঞ্চার করতে ছাত্রদল নেতাদের টার্গেট করে গণগ্রেফতার করছে। দেশব্যাপী সরকারের আইনশৃঙ্খলা বাহিনী ও তাদের ছত্রছায়ায় ছাত্রলীগ-যুবলীগ জুলুম, নির্যাতন অব্যাহত রেখেছে। এর মধ্যে ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার সরকারের প্রতিহিংসার বহিঃপ্রকাশ।

রাজনৈতিক বিরোধীদের নির্মূল করার জন্যই ৭২-৭৫ এর একদলীয় নির্মম দুঃশাসনের অনুসরণ করে এই অবৈধ সরকার ধারাবাহিকভাবে নির্যাতন চালিয়ে যাচ্ছে। আর তাদের প্রধান টার্গেট হচ্ছে ছাত্রদল। দেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতার এর একটি উদাহরণ মাত্র।

এসময় নেতারা অবিলম্বে খালেদা জিয়াসহ গ্রেফতার হওয়া সব রাজবন্দির নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa