ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিএনপি

বিএনপির নিখোঁজ প্রার্থী ফয়েজ মিললো আলু ক্ষেতে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
বিএনপির নিখোঁজ প্রার্থী ফয়েজ মিললো আলু ক্ষেতে

ঢাকা: মুন্সীগঞ্জের আলু ক্ষেতে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে ঢাকা দক্ষিণ সিটির ৪৩ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান ফয়েজকে।

দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি খুরশীদ আলম সোমবার (০৬ জানুয়ারি) রাতে বাংলানিউজকে জানান, কাউন্সিলর প্রার্থী ফয়েজ রোববার (০৫ জানুয়ারি) হারিয়ে যাওয়ার পর সোমবার তাকে মুন্সীগঞ্জের আলু ক্ষেতে পাওয়া যায়। তাকে রাতভর নির্যাতন করা হয়েছে।

পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে তিনি অভিযোগ জানিয়ে বলেন, মনোনয়ন বাতিল হয়ে যাওয়ায় ফয়েজ রোববার সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আপিল করার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে তাকে কে বা কারা অপহরণ করে তুলে নিয়ে যায়।

খুরশীদ আলম বলেন, সোমবার ফয়েজকে মুন্সীগঞ্জের সিরাজদিখানের একটি আলু ক্ষেতে পাওয়া যায়। তাকে মারধর করে সেখানে ফেলে রাখা হয়।  

তিনি জানান, সোমবার সকালে কৃষকরা ক্ষেতে গিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় সেখান থেকে উদ্ধার করেন। ঠিকানা জানতে পেরে গাড়িতে করে ঢাকায় এনে তাকে ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। ফয়েজ হাসপাতালের ১১৮ নম্বর কক্ষে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার রাত ৮টার দিকে ফয়েজকে দেখতে হাসপাতালে যান ডিএসসিসি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa