ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

কাউন্সিলর প্রার্থীকে অপহরণে ফখরুলের উদ্বেগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
কাউন্সিলর প্রার্থীকে অপহরণে ফখরুলের উদ্বেগ

ঢাকা: সূত্রাপুর থানাধীন ৪৩ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট ফয়েজ আহমেদকে অপহরণ করে মুন্সীগঞ্জে ফেলে আসায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

সোমবার (৬ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচন। অথচ সরকারের আইন-শৃঙ্খলা বাহিনী এবং সরকারি দলের সন্ত্রাসীরা বিএনপি সমর্থিত প্রার্থী ও নেতাকর্মীদের ওপর ঘৃণ্য কর্মকাণ্ড শুরু করেছে।

দক্ষিণ সিটি করপোরেশনের সূত্রাপুর থানাধীন ৪৩ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট ফয়েজ আহমেদের প্রার্থীতা বাতিলের পর আপিলের জন্য সেগুনবাগিচা নির্বাচন অফিসে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। রোববার (০৬ জানুয়ারি) রাতে আওয়ামী সন্ত্রাসীরা তেজগাঁও থানা কৃষক দলের সভাপতি নূর হোসেন মোল্লার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করার ঘটনা সেটিরই সুষ্পষ্ট প্রমাণ।

এসব ঘটনায় প্রতীয়মান হয় যে, আবারও ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনের মতোই ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেও প্রহসনের নির্বাচন করবে বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী।  

তিনি বলেন, বর্তমান জনবিচ্ছিন্ন সরকার তাদের কাঙ্ক্ষিত একদলীয় শাসনকে চিরস্থায়ী রূপ দিতে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ধারাবাহিকভাবে মিথ্যা, উদ্ভট এবং বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেফতার ও জুলুম নির্যাতন করছে। এখন বিএনপি সমর্থিত প্রার্থীদের নির্বাচন থেকে সরাতে জুলুম শুরু করেছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে সারাদেশে বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার দেশকে এক ভীতিকর অবস্থার মধ্যে ফেলে দিয়েছে। এ ধরনের নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রাণ লাভে জনগণের মিলিত শক্তির বিকল্প নেই।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa