ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

সিটি নির্বাচনে মিরাক্কেল ঘটনা ঘটতে পারে: দুদু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
সিটি নির্বাচনে মিরাক্কেল ঘটনা ঘটতে পারে: দুদু

ঢাকা: নেতাকর্মী এবং জনগণ রাস্তায় নামলে আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মিরাক্কেল ঘটনা ঘটতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

তিনি বলেছেন, দেশের গণতন্ত্র রক্ষার অন্যতম হাতিয়ার হচ্ছে দুই সিটির নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে বিরোধীদল যদি ঐক্যবদ্ধ হয় এবং সরকারের ব্যর্থতা, গণতন্ত্রের বাইরের পদক্ষেপগুলো জনগণের কাছে তুলে ধরে তাহলে মিরাক্কেল ঘটনাও ঘটতে পারে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার গোপীবাগের বাসভবনে আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সঙ্গে কৃষকদলের এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, আন্দোলনের অংশ হিসেবে সিটি করপোরেশনের নির্বাচনে অংশগ্রহণ যদি আমরা শুধু কথাই বলতে থাকি তাহলে নতুন কিছু ঘটবে না। নির্বাচনে বিজয়ী সম্ভব তখনই হবে যখন আমরা গণতন্ত্রের দিকনির্দেশনা সামনে হাজির করতে পারবো আর সেটি হচ্ছে রাস্তায় নেমে আসা। নিজে নেমে আসা এবং জনগণকে নামানো। আমরা যদি এটা করতে পারি, তাহলে ৩০ জানুয়ারি ভোটকেন্দ্রগুলো হবে ধানের শীষের উৎসব কেন্দ্র।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, ঢাকা মহানগরের আহ্বায়ক অ্যাডভোকেট নাসির হায়দার, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মাইনুল ইসলাম,আলিম হোসেন, অধ্যাপক সেলিম হোসেন, মিয়া মো. আনোয়ার, কৃষিবিদ মেহেদি হাসান পলাশ, খলিলুর রহমান ইব্রাহিম, এম জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম শফিক, হারুন শিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০ 
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।