ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

বিএনপি

জনগণের অধিকার রক্ষায় ভোটে আছি: রবিউল আলম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
জনগণের অধিকার রক্ষায় ভোটে আছি: রবিউল আলম

ঢাকা: গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের অধিকার রক্ষায় নির্বাচনে আছেন বলে জানিয়েছেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

রোববার (১৫ মার্চ) হাতিরপুল ইস্টার্ন প্লাজা শপিং সেন্টারের সামনে থেকে শুরু করে ১৬ এবং ১৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ শুরুর আগে তিনি এ কথা বলেন।

শেখ রবিউল আলম বলেন, দেশের মানুষের অধিকার রক্ষায়, গণতন্ত্র প্রতিষ্ঠায় আমরা ভোটে আছি- থাকবো।

জনগণকে আহ্বান জানাবো ২১ মার্চে ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য। আর ভোটারদের সুষ্ঠু পরিবেশে ভোট দেওয়ার সুযোগ তৈরি করতে আমরা কাজ করছি।

তিনি বলেন, উপনির্বাচনে বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে ভোটারদের কাছে যাচ্ছে। আমার দল বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে এবং জনগণের শক্তিকে বিশ্বাস করে। জনগণই আমাদের মূল শক্তি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জনগণ ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করবে।

করোনা ভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঘটেছে। সরকার করোনা প্রতিরোধে কিংকর্তব্যবিমূঢ়। কি করবে তারা বুঝতে পারছে না। বিএনপি জনগণের দল হিসেবে জনসচেতনতায় লিফলেট বিতরণ করছে। কর্মসূচি দিচ্ছে। আমিও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণ করছি।

এসময় বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী, মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, নির্বাহী কমিটির সদস্য সেলিম রেজা হাবিব, তাবিথ আউয়াল, ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কামরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সৈকত, নিউমার্কেট থানার সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর পাটোয়ারীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa