ঢাকা, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

বিএনপি

মহানগর বিএনপির নেতার মৃত্যুতে শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, জুন ২৪, ২০২০
মহানগর বিএনপির নেতার মৃত্যুতে শোক

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যাত্রাবাড়ী থানার ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি নুর মোহাম্মদ বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার (২৩জুন) ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। নুর মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহনগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার ও সহ-সভাপতি নবী উল্লাহ নবী।

 

এক শোকবার্তায় নেতারা বলেন, ‘মরহুম নুর মোহাম্মদ বাংলাদেশি জাতীয়তাবাদী নীতি ও আদর্শে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গভীর আস্থাশীল ছিলেন। তিনি যাত্রাবাড়ী থানা বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্রকে উদ্ধার করার আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ ভূমিকা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও যাত্রাবাড়ী থানা বিএনপির নেতা-কর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। আমরা তার আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এমএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa