ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বিএনপি

বিজয় দিবসে বিএনপির কর্মসূচিতে যা থাকছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
বিজয় দিবসে বিএনপির কর্মসূচিতে যা থাকছে

ঢাকা: বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।   এ উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) ভোরে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৮-৩০টায় সাভারে জাতীয় স্মৃতিসৌধে বিএনপির উদ্যোগে পুষ্পার্ঘ অর্পণ করা হবে।
জাতীয় স্মৃতিসৌধে বিএনপি মহাসচিবসহ সিনিয়র নেতারা দলের পক্ষ থেকে প্রতিনিধি হয়ে উপস্থিত থাকবেন।

একই দিন জাতীয় স্মৃতিসৌধ থেকে ফিরে মহান বিজয় দিবস উপলক্ষে শেরে বাংলা নগরস্থ জিয়াউর রহমান বীর উত্তম এর মাজারে পুষ্পার্ঘ অর্পণ করা হবে। মাজারে বিএনপি মহাসচিবসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

বিজয় দিবস উপলক্ষে বুধবার বিকেল সাড়ে ৩টায় বিএনপির উদ্যোগে ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আলোচনা সভায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা অংশ নেবেন।

দেশব্যাপী কর্মসূচি:

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার ভোরে দেশব্যাপী বিএনপির কার্যালয়গুলোতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। বিজয় দিবসের তাৎপর্য উল্লেখ করে স্থানীয় সুবিধাজনক সময়ে দেশব্যাপী বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa