ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বইমেলা

শনিবার মেলায় ১৪২টি নতুন বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৪
শনিবার মেলায় ১৪২টি নতুন বই

বইমেলা প্রাঙ্গণ থেকে: অমরে একুশে গ্রন্থমেলার ৮ম দিনে শনিবার মোট ১৪২টি নতুন বই এসেছে। প্রকাশিত বইগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সময় প্রকাশন থেকে হুমায়ূন আহমেদের বিশেষ রচনা ‘একাত্তর ও আমার বাবা’ ও আনিসুল হকের উপন্যাস ‘সেলাই’, শ্রাবণ প্রকাশনী থেকে মুহম্মদ জাফর ইকবালের সায়েন্স ফিকশন ‘এখন তখন মানিক রতন’ ও তুষার আব্দুল্লাহর গণমাধ্যম বিষয়ক গ্রন্থ ‘রিপোর্টার তোমার সীমান্ত কোথায়?’, অনন্যা থেকে উপন্যাস ‘প্রিয়জন নিয়ে পাঁচ উপন্যাস’ ও সৈয়দ শামসুল হকের কাব্যগ্রন্থ ‘অগ্নি জলে কবিতা কমল’, অন্যপ্রকাশ থেকে তুষার আব্দুল্লাহর ‘রিপোর্টারের সোর্স’।

এছাড়া পাঞ্জেরী পাবলিকেশন্স থেকে প্রকাশিত হয়েছে আর্থার কোনান ডয়েলের ‘দ্য অ্যাডভেঞ্চার অব শার্লক হোমস-২’, শাহরিয়ারের ‘বেসিক আলী-৬’ ও ‘বাবু-৮’, কথাপ্রকাশ থেকে হাসান আজিজুল হকের ‘বরীন্দ্রনাথ ও ভাষা ভাবনা’, শুদ্ধস্বর থেকে সৈয়দ শামসুল হকের ‘শঙ্খচর সমুদ্রের তীরে’, ভাষাচিত্র থেকে মোনায়েম সরকারের ‘আত্মজৈবনিক’, শুভ্র প্রকাশ থেকে আনিসুল হকের ছোটগল্পের ‘রোবট করে হোমওয়ার্ক’ ও ‘আমার একটি পোষা দৈত্য আছে’, বাঁধন পাবলিকেশন্স থেকে অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদের ‘অমিত সম্ভাবনার বাংলাদেশ’, বিদ্যা প্রকাশ থেকে বাংলার পান্থর ‘বাবা’ ইত্যাদি উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa