ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বইমেলা

রবি’র পৃষ্ঠপোষকতায় খুলনায় মাসব্যাপী বইমেলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৪
রবি’র পৃষ্ঠপোষকতায় খুলনায় মাসব্যাপী বইমেলা

ঢাকা: ভাষার মাসে বই পড়াকে উৎসাহিত করতে ‘বই পড়ুন জীবন গড়ুন’ স্লোগানে শিল্প নগরী খুলনায় মাসব্যাপী ‘একুশে বইমেলা, খুলনা ২০১৪’ শুরু হয়েছে।

সম্প্রতি নগরীর বিভাগীয় সরকারি গ্রন্থাগার চত্বরে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসন আয়োজিত এই মেলা তৃতীয় বারের মত স্পন্সর হিসেবে রয়েছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী মেলার সঙ্গে যুক্ত হওয়ায় রবিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আশা করি, এই মেলার মাধ্যমে আমাদের নতুন প্রজন্ম বই পড়ার দিকে আগ্রহ পাবে।

খুলনা নগরীতে জেলা প্রশাসন ২০০৯ সাল থেকে নিয়মিত এই মেলার আয়োজন করে আসছে। খুলনা বিভাগীয় কমিশনার আনিস মাহমুদের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার গোলাম রউফ খান, ভাষাসৈনিক শামির আহমেদ, মুক্তিযোদ্ধা শেখ আবদুল কাইউম ও রবি আজিয়াটা লিমিটেডের খুলনা অঞ্চলের ম্যানেজার তরিকুল ইসলাম।

মেলায় কবিতা-গল্প-উপন্যাসসহ শিল্প-সাহিত্যের বই নিয়ে ৭৪টি স্টল সাজানো হয়েছে। দর্শনার্থীরা ৭ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত বই দেখার ও কেনার সুযোগ পাবেন।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa