ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বইমেলা

রোববার মেলায় ৭৮টি নতুন বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৪
রোববার মেলায় ৭৮টি নতুন বই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা প্রাঙ্গণ থেকে: অমর একুশে গ্রন্থমেলার ৯ম দিনে রোববার ৭৮টি নতুন বই প্রকাশিত হয়েছে।

প্রকাশিত এসব বইয়ের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- অনন্যা প্রকাশনী থেকে ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘পাঁচ মেয়ের কাহিনী’ ও আনোয়ার সৈয়দ হকের ‘আমার শয্যায় এক বালিশ সতীন‘, বিভাস প্রকাশনী থেকে আল মাহমুদের ‘প্রেম ও দ্রোহের কবিতা’ ও নির্মলেন্দু গুণের ‘নির্গুনের মুখপঞ্জি ও সুইডেনের গল্প’, শব্দশৈলী থেকে আবু ইসহাকের ‘জয় ধ্বনি’, সাহস পাবলিশেন্স থেকে মীম নোশিন নাওয়াল খানের ‘মৎস্যকুমারী রাজকন্যা’।



এছাড়াও প্রকাশিত হয়েছে কথাপ্রকাশ থেকে যতীন সরকারের ‘প্রান্তিক ভাবনাপুঞ্জ’, সময় প্রকাশনী থেকে আহসান হাবীবের ‘বিচ্যুত সময়’, সুলেখা প্রকাশনী থেকে অপরেশ বন্দোপাধ্যায়ের ‘গণিতের অবাক রাজ্য’, সিঁড়ি প্রকাশনী থেকে রাজু আহমেদের ‘হারানো পথের খোঁজে’, জাগৃতি প্রকাশনী থেকে আবুল হোসেন খোকনের ‘প্রিন্ট মিডিয়া: রিপোর্টিং অ্যান্ড এডিটিং’, ঐতিহ্য প্রকাশনী থেকে মোশাররফ হোসেন ভূঞার ‘অমৃতের সন্তান’, অনিন্দ্য প্রকাশ থেকে শেখ আবদুল হাকিমের ‘তিনটি উপন্যাসিকা মানুষ মারার কল’, মহাকাল প্রকাশনী থেকে ড. আহমদ শরীফের ‘বাঙলা বাঙালি ও বাংলাদেশ’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa