ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

বইমেলা

‘ওপরে ওঠার সিঁড়ি’র মোড়ক উন্মোচন করলেন মুহম্মদ জাফর ইকবাল

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪
‘ওপরে ওঠার সিঁড়ি’র মোড়ক উন্মোচন করলেন মুহম্মদ জাফর ইকবাল

ক্যারিয়ার বিষয়ক প্রয়োজনীয় বই ‘ওপরে ওঠার সিঁড়ি’র মোড়ক উন্মোচন করলেন নন্দিত লেখক ও শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবাল। বইয়ের লেখক আরাফাত শাহরিয়ার।

বইটি প্রকাশ করেছে ঐতিহ্য, প্রচ্ছদ এঁকেছেন শিল্পী ধ্রুব এষ।

কর্মক্ষেত্রে উন্নতির ক্ষেত্রে সহায়ক এই বইয়ে চাকরির শুরুতে ঝক্কি-ঝামেলা এড়ানোর, পদোন্নতি লাভের, দক্ষতা, পেশাদারিত্ব, নেতৃত্ব ও টিমওয়ার্কের গুণ অর্জনসহ বছর শেষে কাজের মূল্যায়ন পদ্ধতির নানা ধরনের উপায় সন্নিবেশিত করা হয়েছে।

একুশে বইমেলায় ২৫% কমিশনে বইটি পাওয়া যাচ্ছে ঐতিহ্যের ৩৬৮, ৩৬৯ ও ৩৭০ নম্বর স্টলে। রকমারি.ডটকমের মাধ্যমে ঘরে বসে বইটি পেতে ফোন করুন ১৬২৯৭ নম্বরে।

লেখক আরাফাত শাহরিয়ার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন। সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিপ্লোমা করেছেন বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট থেকে। বর্তমানে শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠে সিনিয়র সাব-এডিটর হিসেবে কর্মরত।

কালের কণ্ঠের প্রতিদিনের শিক্ষাবিষয়ক পাতা ‘পড়ালেখা’, শিক্ষাবিষয়ক সাপ্তাহিক ক্রোড়পত্র ‘সিলেবাসে নেই’ ও ক্যারিয়ার পাতা ‘বাতিঘর’-এর বিভাগীয় সম্পাদক তিনি। ঐতিহ্য এর আগে প্রকাশ করে লেখকের ক্যারিয়ার বিষয়ক বই ‘নিজেই গড়ুন নিজের ক্যারিয়ার’ ও ‘চাকরিই আপনাকে খুঁজবে’। এটি লেখকের ক্যারিয়ার বিষয়ক তৃতীয় বই।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa