ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলায় সাংবাদিক রিয়াতের ‘এক ঋতুর দেশে’

আসাদ জামান ও আবু তালহা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
মেলায় সাংবাদিক রিয়াতের ‘এক ঋতুর দেশে’ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলায় এসেছে সাংবাদিক ও লেখক শেখ মাহমুদ রিয়াতের লেখা ভ্রমণ বিষয়ক প্রথম বই ‘এক ঋতুর দেশে’।

বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বাংলা একাডেমির নজরুল মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করা হয়।



মোড়ক উন্মোচন করেন কবি আসাদ চৌধুরী, কবি দিলদার হোসেন, লেখক ও কলামিস্ট কবি মহিউদ্দীন খান মোহন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক গাজী জহিরুল ইসলাম, সাংবাদিক মোরসালিন নোমানী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কবি ও সাংবাদিক মোশাররফ হোসেন ইউসুফ।

রিয়াত বলেন, তরুণ প্রজন্মের জন্য সাহিত্যচর্চা খুবই গুরুত্বপূর্ণ ও নান্দনিক। ‘এক ঋতুর দেশে’ মূলত বাস্তব গল্প নিয়ে লেখা একটি ভিন্নধর্মী ভ্রমণ কাহিনী। বইয়ের শুরু থেকে শেষ পর্যন্ত একটি জীবন্ত গল্প পাঠক উপভোগ করতে পারবেন আশা করি।

মালয়েশিয়ার কুয়ালালামপুরের ইউনিভার্সিটি অব মালয়ে ‘জার্নালিজম অ্যান্ড ডেভেলপমেন্ট’ বিষয়ে ফেলোশিপ করাকালীন সময়ের বিষয় নিয়ে লেখক বইটি লিখেছেন। বইতে মালয়েশিয়ার বিভিন্ন রাজ্যে ভ্রমণের পাশাপাশি রাজনীতি, অর্থনীতি, পর্যটন শিল্প, সামাজিক ও সাংস্কৃতিক অবস্থান ও সাংবাদিকতার অনেক বিষয় রয়েছে।

ফেয়ার পাবলিশিং হাউস থেকে প্রকাশিত বইটি মেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে (স্টল নং ১৬০) পাওয়া যাচ্ছে। বইটির দাম দুইশ’ টাকা।
বইটি সম্পর্কে আরো জানা যাবে www.facebook.com/ekriturdeshe. বইটি অনলাইনে কিনতে ভিজিট করুন: httpsww:w.rokomari.com অথবা ফোনে অর্ডার করতে ০১৫১৯৫২১৯৭১ অথবা ১৬২৯৭ নম্বরে ডায়াল করুন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad