ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বইমেলা

২০ ফেব্রুয়ারির সেরা ক্রেতা মমিনুর রহিম

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৫
২০ ফেব্রুয়ারির সেরা ক্রেতা মমিনুর রহিম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মমিনুর রহিম তার বন্ধু, ভাই এবং ভাবীকে নিয়ে এসেছিলেন বইমেলায়। এড কমে জব করা বড় ভাইয়ের অবসর সময় আর ছোট ভাইয়ের আবদার যেন মিলেছিল এক বিন্দুতে।

তাই বই কেনাও হয়েছে প্রচুর। বইমেলায় আসার আগের দিনই রকমারি ডট কমের ওয়েবসাইটে ঢুকে বইমেলায় আসা নতুন নতুন সব বইয়ের খবর জেনে নিয়েছিলেন তারা।

তাই বই খুঁজে পেতেও বিশেষ অসুবিধা হয়নি। কিন্তু কখনও ভাবতেও পারেন নি যে পরের দিনই রকমারিডটকম-বাংলানিউজটোয়েন্টিফোরের পক্ষ থেকে সেরা ক্রেতার পুরস্কারও পেয়ে যাবেন। বইপড়ুয়া এই পরিবারটি মুক্তিযুদ্ধের বই থেকে শুরু করে হুমায়ূন আহমেদ; কোনও কিছুই বাদ রাখেন নি কিনতে। এত এত বই কিনেছেন যে ভাউচার ধরারও জায়গা ছিল না কারও হাতে। সেরা ক্রেতা পুরস্কার হিসেবে মমিনুর রহিম ও তার পরিবার পাচ্ছেন ৫০০ টাকায় নিজ পছন্দমত বই কেনার সুযোগ ও ৬ মাসের ফ্রি শিপিং সুবিধা।

আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa