ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বইমেলা

২৪ ফেব্রুয়ারির সেরা ক্রেতা অদ্রি

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫
২৪ ফেব্রুয়ারির সেরা ক্রেতা অদ্রি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভিকারুন্নেসা স্কুলের শিক্ষার্থী অদ্রি বইমেলায় এসেছিল মামার হাত ধরে। সারা মাসে মামার কাছে বই নিয়ে করা আবদার বইমেলায় এসে তাই পূর্ণতা পেল।

কমিক্‌স, সায়েন্স ফিকশন, ছোটগল্পের বই থেকে উপন্যাস পর্যন্ত বাদ যায়নি কোনওটাই। বলতে গেলে, ‘মামা বাড়ির আবদার’-এ কোনও কমতি রাখেনি ছোট্ট অদ্রি।

মামাও হাসিমুখে পূরণ করে চলছিলেন ভাগ্নির সাধটুকু। প্রিয় লেখক মুহম্মদ জাফর ইকবাল মেলায় না আসায় অদ্রির মন একটু ভার ছিল বটে কিন্তু রকমারির পক্ষ থেকে সেরা ক্রেতা পুরস্কার পেয়ে উচ্ছসিত হাসিতে সেই কষ্টটুকুও ঢেকে গেল নিমিষেই।

রকমারি ডট কম-বাংলানিউজটোয়েন্টিফোর প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতার গিফট ভাউচারটি অদ্রির হাতে তুলে দেন রকমারি ডট কম ও অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ।

সেরা ক্রেতা হিসেবে অদ্রি পাচ্ছে রকমারি ডট কম থেকে ৫০০ টাকায় নিজ পছন্দমত মজার মজার সব বই কেনার সুযোগ এবং ৬ মাস যত ইচ্ছে সায়েন্স ফিকশন, কমিক্‌স, উপন্যাসে বুকশেলফ ভরিয়ে ফেলার জন্য রকমারির ফ্রি শিপিং সুবিধা।

আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa