ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বইমেলা

বইমেলায় ইমন চৌধুরীর নতুন দুটি বই

বইমেলা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
বইমেলায় ইমন চৌধুরীর নতুন দুটি বই

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হলো ইমন চৌধুরীর নতুন দুটি বই। নারী-পুরুষের সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রকাশিত হয়েছে উপন্যাস ‘এই বসন্তে এসো’।

নাগরিক জীবন এবং প্রেম এই উপন্যাসের মূল উপজীব্য। উপন্যাসটি প্রকাশ করেছে অনুপম প্রকাশনী। প্রচ্ছদ করেছেন সোহানুর রহমান অনন্ত।

এছাড়া শিশু-কিশোরদের জন্য প্রকাশিত হয়েছে কিশোর উপন্যাস দস্যুর আস্তানা। এ উপন্যাসটি প্রকাশ করেছে দেশ পাবলিকেশন্স। প্রচ্ছদ করেছেন মামুন হোসাইন।

নতুন প্রকাশিত দুটি বই সম্পর্কে ইমন চৌধুরী বলেন, এই বসন্তে এসো মূলত প্রেমের উপন্যাস। প্রেমের সঙ্গে যেহেতু জীবনের একটা নিরবচ্ছিন্ন সম্পর্ক আছে সে অর্থে এই বসন্তে এসো অনেকখানি জীবনেরও উপন্যাস। অন্যদিকে দস্যুর আস্তানা কিশোর উপন্যাস। ছোটদের জন্য লেখা হলেও যে কোনো বয়সের পাঠকই পড়তে পারেন বইটি।

মেলা চলাকালীন অনুপম প্রকাশনীর স্টল থেকে ‘এই বসন্তে এসো’ এবং দেশ পাবলিকেশন্সের স্টল থেকে দস্যুর আস্তানা—বই দুটি পাওয়া যাবে। বিনিময় মূল্য যথাক্রমে ১২০ ও ১৫০ টাকা। অনলাইন বুকশপ রকমারি.কম থেকে অর্ডার দিয়েও সংগ্রহ করা যাবে বই দুটি।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
টিকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa