ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বইমেলা

বইমেলায় বিকাশে কেনাকাটায় ১০% ক্যাশ ব্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
বইমেলায় বিকাশে কেনাকাটায় ১০% ক্যাশ ব্যাক

ঢাকা: পহেলা ফেব্রুয়ারি শুরু হওয়া মাসব্যাপী একুশে গ্রন্থমেলায় ১২৪টি প্রকাশনা প্রতিষ্ঠান থেকে বই কেনার মূল্য বিকাশ দিয়ে পরিশোধ করলে ১০ শতাংশ ক্যাশ ব্যাক পাবেন বইপ্রেমীরা।

বিকাশ গ্রাহকদের জন্য এ অফারটি চলবে বইমেলার শেষ দিন ফেব্রুয়ারি পর্যন্ত।



গত দু’বছরেও বিকাশ বইমেলায় কেনাকাটার মূল্য বিকাশ দিয়ে পরিশোধে অনুরূপ ক্যাশ ব্যাক সুবিধা দিয়েছিল।

বিকাশ দিয়ে কেনাকাটায় কোনো চার্জ দিতে হবে না।   গ্রাহক মূল্য পরিশোধ করার পরবর্তী কর্মদিবসের মধ্যেই তার বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ব্যাকের পরিমাণ জমা হবে।

বিকাশ ব্যবহারকারীকে  প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’  নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে বেশ কিছু ইন্টার‌অ্যাক্টিভ ধাপ অনুসরণ করে সেবাটি নেওয়া যাবে।

বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রি। যেকোনো পূর্ণবয়স্ক ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং দুই কপি ছবি দিয়ে বিকাশের যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন।   বর্তমানে দেশজুড়ে বিকাশের একলাখেরও বেশি এজেন্ট রয়েছে।  

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা দেওয়ার লক্ষ্যে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস দিয়ে চলেছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
এসই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।