ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলায় অরণ্য পাশার ‘আনন্দ আশ্রম’

বইমেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
মেলায় অরণ্য পাশার ‘আনন্দ আশ্রম’

একুশে গ্রন্থমেলা থেকে: এবার একুশে বইমেলায় এসেছে সাহিত্যিক ও মডেল অরণ্য পাশার আত্মস্মৃতিমূলক ছোট গল্পের বই ‘আনন্দ আশ্রম’। ইতোমধ্যে পাঠকদের কাছে বেশ কৌতূহল জাগিয়েছে বইটি।



আনন্দ আশ্রম প্রসঙ্গে অরণ্য পাশা বলেন, এ শহরে পালিয়ে আসার আগে আমার একটা জীবন ছিলো। গ্রাম। আমার সৃমদ্ধ শৈশব, কৈশোর। হাল চাষ, রোয়া বোনা, আলু-টমেটো চাষ, রাই সরিষার খেত, মাঠের দিঘি। টুকরো টুকরো স্মৃতি। আমার যাপিত জীবন। এ শহরে নিজেকে মানিয়ে নেওয়ার গল্প। না শহর না গ্রাম। কোথাও মনটাকে স্থিতু করতে পারিনি। এসব দোলাচলের গল্প নিয়েই আননন্দ আশ্রম। আশা করি বইটি পড়ে পাঠকেরা নস্টালজিয়ায় ভুগবেন। স্মৃতি এসে উঁকি দেবে মনের কোণে।

আনন্দ আশ্রমের প্রচ্ছদ করেছেন ধ্রুব এষ। বইটির মূল্য কমিশন বাদে রাখা হয়েছে ১৫০ টাকা। পাওয়া যাচ্ছে দেশ পাবলিকেশন্সের ৪০৮-৪০৮ নং স্টলে ( সোহওয়ারর্দি উদ্যান)।

লেখক প্রায় ৭ বছর ধরে মিডিয়ার সঙ্গে যুক্ত। সাংবাদিকতা দিয়ে পেশা জীবন শুরু করলেও পাশাপাশি গীতিকার ও মডেল হিসেবে পেয়েছেন আলাদা পরিচিতি। জন্ম বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার আটুইল (বেড়াগ্রাম) গ্রামে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।