ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বইমেলা

রেলওয়ে কর্মকর্তা রাশেদ কামাল ১৯তম দিনের ‘সেরা ক্রেতা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
রেলওয়ে কর্মকর্তা রাশেদ কামাল ১৯তম দিনের ‘সেরা ক্রেতা’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমর একুশে গ্রন্থমেলা থেকে: মেলার ১৯তম দিনে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ নির্বাচিত হয়েছেন সিকদার রাশেদ কামাল। তিনি বাংলাদেশ রেলওয়ের অডিট অধিদপ্তরের পরিচালক।



শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে বইমেলায় কেনাকাটা করতে এসে সেরা ক্রেতা নির্বাচিত হন তিনি। বিপুল অংকের অর্থ ব্যয়ে বইপত্র কিনে এ পুরস্কার জিতেছেন তিনি।

রাশেদ কামালের বাড়ি রাজধানীর মিরপুরে। বাসায় ছোটখাট একটি পাঠাগার গড়ে তুলেছেন তিনি। তার স্ত্রীও বই পড়তে ভালোবাসেন। কর্মব্যস্ত সময়ের মধ্যে রাশেদ কামাল ছুটির দিন এবং রাতে ঘুমানোর আগে বই পড়েন।

মেলায় বই কিনতে এসে পুরস্কার জেতায় বেশ আনন্দিত হয়েছেন, বলে জানান রাশেদ কামাল।

পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন স্মারক, ৫০০ টাকার বই। এছাড়া পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এ উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন-২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

এছাড়া, প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই কেনার সুযোগ ও এক বছরের ফ্রি শিপিং সার্ভিস (হোম সার্ভিস)। সে জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
আইএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa